' AMIBROKER SOFTWARE FREE DOWNLOAD & DSE DATA
AMIBROKER SOFTWARE FREE DOWNLOAD & DSE DATA2019-11-16T08:57:05+00:00

AMIBROKER SOFTWARE FREE DOWNLOAD FOR BANGLADESH CAPITAL MARKET

AMIBROKER SOFTWARE FREE DOWNLOAD : আপনি যদি বাংলাদেশের পুজিবাযারের বিনিয়োগকারী হন তাহলে আপনাকে অবশ্যই টেকনিক্যাল এনালাইসিস করতে হবে। টেকনিক্যাল এনালাইসিস করার জন্য সারা পৃথিবীতে যেসব সফটওয়্যার ব্যবহার হয় তাদের মধ্যে AMIBROKER সফটওয়্যার অন্যতম।

0
Total Downloads
0%
Working Rate

কিন্তু দুঃখজনক হলেও সত্য AMIBROKER কোম্পানি আমাদের দেশের বিনিয়োগকারীদের জন্য AMIBROKER সফটওয়্যার ব্যবহার করার জন্য কোন পথ রাখেনি। কারণ AMIBROKER ব্যবহার করার জন্য প্রতিদিন Dse Data ইনপুট দিতে হয়। AMIBROKER কোম্পানি DHAKA STOCK EXCHANGE এর কোন Dse Data সাপোর্ট দিয়ে থাকে না। Therefore অনেকে এই সফটওয়্যার  কিনেও ব্যবহার করতে পারে না।

GET FREE AMIBROKER DOWNLOAD

DSE DATA DOWNLOAD FOR USING AMIBROKER SOFTWARE

GET FREE AMIBROKER DOWNLOAD FOR 32 BIT PC

GET FREE AMIBROKER DOWNLOAD FOR 64 BIT PC

আপনি যে Software টি Download করেছেন সেটি একটি Rar file. আপনি Software টি extract করার জন্য আপনার Rar Software টি update অথবা install করে নিতে হবে। Rar software টি পাবেন rarlab.com থেকে। উপরের ভিডিও দেখে নিতে পারেন।

HOW TO DSE DATA DOWNLOAD AND USE AMIBROKER SOFTWARE

Amiboraker এ Csv ফাইল Import

Amibroker Soft এর মেনুবার থেকে File>Import Wizard এ ক্লিক করুন ।

CSV Data Import pic.

Select files to import উইন্ডো ওপেন হবে, সেখানে Pick files বাটনে ক্রিক করলে Open নামক আরেকটি উইন্ডো ওপেন হবে । ধরে নিলাম আমাদের আছে C ড্রাইভের download ফোল্ডারে, এখন Look in এড্রেস বারের drop down (^) তে ক্লিক করে C ড্রাইভের Download ফোল্ডারে গিয়ে প্রয়োজনীয় ফাইলটি সিলেক্ট ককরতে হবে তবে এখানে খেয়াল রাখতে হবে যেন এই Open Dialog Box এর নিচে যে Open as Read only চেক Box আছে তাতে যেন টিক চিহ্ন না থাকে (যদি টিক চিহ্ন থাকে

তাহলে টিক চিহ্ন তুলে দিতে হবে নইলে পরবর্তীতে চার্কের কোন পরিবর্তন করলে তা সেভ হবে না।) এর পর Open বাটনে ক্লিক করুন। । এরপর Next বাটন এ ক্লিক করুন্ । এখন খেয়াল করে দেখুন Define Fields নামক একটি Dialog Box এসেছে।

CSV Data Import pic 2

এ বক্সে কিছু কাজ খুব গুরুত্বপূর্ণ। এই Define Fields নামক Dialog Box এ ড্রপডাইন বক্স গুলোর মধ্যে ২য় Droup Down Box এ লেখা আছে YMD(Year Month Date) এই Droup Down Box আপনার csv ফাইলের দ্বিতীয় কলামের তারিখের ফরমেট অনুযায়ী সেট করতে হবে। (ধরুন আপনার csv ফাইলের দ্বিতীয় কলামের তারিখের ফরমেট ২০১৪-১০-২৪ দেয়া আছে তাহলে কোন পরিবর্তন করতে হবে না কারন এই তারিখের ফরমেট YMD আবার ধরুন আপনার csv ফাইলের দ্বিতীয় কলামের তারিখের ফরমেট ২৪-১০-২০১৪ দেয়া আছে তাহলে Droup Down Box পরিবর্তন ককরে DMY সিলেক্ট করতে হবে।) এর পর ডান দিকের Log Errors, Automatically add new symbols, calculate composites and allow negative price নামক চেক বক্সে টিক চিহ্ন দিতে হবে। আবার Next বাটন এ ক্লিক করুন্ এবং পরবর্তী উইন্ডো এর Finish বাটন এ ক্লিক করুন্। এভাবে প্রয়োজনীয় ডাটা ইমপোর্ট করে মেনুবার থেকে File>Save Database এ ক্লিক করে ডাটা সেভ করে নিন ।

In other words However  For instance. Above all In addition After that. Similarly In conclusion. In other words However  For instance. Above all In addition After that. Similarly In conclusion
In other words However  For instance.